তথ্য সন্ত্রাসের শিকার আশুলিয়ার যুবলীগ নেতা বাদল শেখ

আপডেট : ০১ জুলাই, ২০২০

 

 

নিজস্ব প্রতিনিধিঃ সাম্প্রতি একাধিকার পত্রিকায় আশুলিয়ার যুবলীগ নেতা বাদল শেখ এর বিরুদ্ধে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে একটি কুচক্রী মহল  বানোয়াট, ভিত্তিহীন সংবাদ প্রকাশ করিয়েছেন ,ব্যবসায়ী ও যুবলীগ নেতা বাদল শেখ এর নামে। কিছু স্বার্থপর মানুষ তাদের স্বার্থ চরিতার্থ করতে বিরোধীদলীয় কিছু সমাজের জঞ্জাল মানুষকে দাবার  গুটি সাজিয়ে মিথ্যা দিয়ে সত্যটাকে ধামাচাপা দেওয়ার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

ধর্মের কল বাতাসে নড়ে নিজেদের পাতা ফাঁদে নিজেরাই কুপোকাত হয়ে মানুষের ঘৃণার পাত্র হয়ে যাচ্ছেন। এ ব্যাপারে মোঃ বাদল শেখ বলেন , আমি একজন শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে স্বাক্ষরিত সনদপত্র দিয়ে আমার পরিবার কে গর্বিত করেছেন। এইসব ভেবে মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা মেনে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কমিটির একজন সম্মানিত মেম্বার ও আশুলিয়া থানা শাখা যুবলীগের ত্রাণ প্রস্তুতি কমিটির ১১ বিশিষ্ট অন্যতম সদস্য‌ হিসেবে, এই দুর্যোগ ও মহামারী করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব মুহূর্তে আমার ব্যক্তিগত তহবিল থেকে হতদরিদ্র খেটে খাওয়া মানুষ, দিনমজুর ও গার্মেন্টস শ্রমিক নিম্ন আয়ের মানুষ যারা ঘর থেকে বেরোতে পারে না তাদের জন্য প্রতিনিয়ত ত্রাণ সামগ্রী বিতরণ করেছি এবং রাতের আধারে ঘরে ঘরে ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের হাতকে শক্তিশালী করতে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি।

আমার মান সন্মান ও দলের ভাবমূর্তি নষ্ট করতে যে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে তাহা মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত । আমি এই মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ জানাই।