সানাই ৪ বছর আগে যেমন ছিলেন

২০ অক্টোবর, ২০১৯ | aparadhsutra.com

ফাইল ফটো

মডেল সুপ্রভা মাহবুব বিনতে সানাই। বিভিন্ন সময় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনার কেন্দ্র বিন্দুতে থাকতেই পছন্দ করেন এই অভিনেত্রী।

সম্প্রতি এ অভিনেত্রী নিজের জন্মদিনের আগে চার বছর আগের এবং বর্তমানের একটি ছবি পোস্ট করেন নিজের ফেসবুকে। সঙ্গে ক্যাপশন লিখেন, ‘জন্মদিনের আগে আমি এটা পোস্ট না দিয়ে থাকতেই পারলাম না। প্রথম ছবিটা ২০১৫ সালে আমার স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির (ধানমন্ডি ক্যাম্পাস) এর সামনে তোলা। পরেরটা ২০১৯ সালে স্টুডিওতে তোলা। কি দারুণ লাইফ!’

বছর খানেক নিজের শরিরকে আরো আকর্ষনীয় করতে থাইল্যান্ডে ৩৫ লাখ টাকা খরচে করিয়েছেন ব্রেস্ট ইমপ্ল্যান্ট। যার মাধ্যমে স্তনের আকার বৃদ্ধি পেয়েছে। আর এ জন্যই তিনি মূলত আলোচনার বস্তু হয়ে দাঁড়ান।

কিছুদিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ‘আগের এবং পরের’ ছবি শেয়ার করে সানাই লিখেছেন, ‘বাম পাশেরটা কে? কেউ কি চিনো?’

উল্লেখ্য, সানাই সুপ্ত আগুন, সাহসী যোদ্ধা, ময়নার ইতিকথা, প্রতিশোধ, প্রতীক্ষাসহ প্রায় ৮টি চলচ্চিত্রে চিত্রনায়িকা হিসেবে অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হন।

 



  বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ জানুয়ারিতে আসছে মেট্রোরেলের ৫ সেট ট্রেন ♦ আইজিপির নামে সোশ্যাল মিডিয়ায় 'গুজব' ♦ সন্ত্রাসী হামলায় ইরানের জ্যেষ্ঠ পরমাণুবিজ্ঞানী নিহত ♦ ধর্মীয় পরিচয় গোপন করে বিয়ে, ৪ বছর সংসারের পর অস্বীকার! ♦ স্ত্রীকে বোন বানিয়ে মুক্তিযোদ্ধা কোটায় চাকরি, নিয়োগ বাতিল ♦ প্রধানমন্ত্রীর জাদুকরী নেতৃত্বে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: শ ম রেজাউল করিম ♦ চট্রগ্রামে ভয়ংকর কিশোর গ্যাং! ♦ বাতিল হল ট্রাম্প-বাইডেনের নির্বাচনী বিতর্ক ♦ 'ঢাকায় প্রতি ১০ জনের ১ জন করোনায় আক্রান্ত হতে পারেন' ♦ বাড়ির ওপরে হাঁটতে না দেয়ায় শিশুদের বিরুদ্ধে ধর্ষণ মামলা!