ধানমণ্ডির ফ্ল্যাটে দুই নারীকে গলাকেটে হত্যা!

০১ নভেম্বর, ২০১৯ | aparadhsutra.com

দুই নারীর গলাকাটা লাশ উদ্ধার !

দুই নারীর গলাকাটা লাশ উদ্ধার !

লাকী রহমান, অপরাধ সূত্র ডেস্কঃ  রাজধানীর ধানমণ্ডি নজরুল ইনস্টিটিউটের পাশে একটি বাসা থেকে শুক্রবার সন্ধ্যায় দুই নারীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। তারা হলেন, ওই বাসার গৃহকর্ত্রী আফরোজা বেগম (৬৫) ও গৃহকর্মী দিতি (২০)। নিহত আফরোজা গার্মেন্ট ব্যবসায়ী ও ক্রিয়েটিভ গ্রুপের ডিএমডি মনির উদ্দিন তারিমের শাশুড়ি। আফরোজার গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাঁও।

পুলিশের রমনা বিভাগের ভারপ্রাপ্ত ডিসি আজিমুল হক জানান, ধানমণ্ডির ২৮ নম্বর রোডের ২১ নম্বর বাড়ির পঞ্চম তলার ফ্ল্যাটে থাকতেন আফরোজা। সেখানে তাকে দেখভাল করতেন গৃহকর্মী দিতি। পাশের ফ্ল্যাটে আফরোজার একমাত্র মেয়ে পরিবার নিয়ে বসবাস করেন।

তিনি আরও বলেন, শুক্রবার নতুন একজন গৃহকর্মী ওই বাসায় কাজে যোগদান করে। তার ব্যাপারে খোঁজ নেওয়া হচ্ছে। এ ছাড়া ওই বাসার আলমারির তালা ভাঙা পাওয়া গেছে। মোবাইল ফোনও খুঁজে পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় বাচ্চু ও বেলায়েত নামে দুই দারোয়ানকে আটক করা হয়েছে।

তবে শুক্রবার নতুন যে গৃহকর্মী আফরোজার বাসায় কাজে যোগ দিয়েছে হত্যাকাণ্ডের পর তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পুলিশের প্রাথমিক ধারণা, গৃহকর্ত্রী ও গৃহকর্মীকে হত্যার পর বাসা থেকে মালপত্র নিয়ে পালিয়েছে নতুন ওই গৃহকর্মী। আফরোজার গাড়িচালক অলি জানান, ঘটনার সময় তিনি বাসায় ছিলেন না।

খরব পেয়ে বাসায় গিয়ে দু'জনের লাশ পড়ে থাকতে দেখে পুলিশ। একজনের লাশ ছিল সোফার ওপর, আরেকজনের পাশের রুমের মেঝেতে। লবেলিয়া নামের ওই অ্যাপার্টমেন্টে নিহতের মেয়ের জামাইর পাঁচটি ফ্ল্যাট রয়েছে।

পুলিশের আরেক কর্মকর্তা জানান, খবর পেয়ে ভবনের পঞ্চম তলার একটি ফ্ল্যাট থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। ধারালো ছুরি দিয়ে গলা কেটে তাদের হত্যা করা হয়েছে। এ ঘটনায় ওই বাড়ির নিরাপত্তাকর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ডিবির ক্রাইম সিন বিভাগের সদস্যরা ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছেন।



  জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

শনিবার, ১১ জুলাই, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ পদক্ষেপ নিলে এখনো করোনা নিয়ন্ত্রণ সম্ভব: ডব্লিউ ♦ ৮৬ বছর পর আজানের ধ্বনিতে মুখোরিত হাজিয়া সোফিয়া ♦ সামান্য মূল্যে পাওয়া যাবে করোনার ভ্যাকসিন ♦ লাফিয়ে লাফিয়ে বাড়ছে সোনার দাম ♦ দেশ একজন দক্ষ নারী নেত্রী এবং সৎ জননেতাকে হারালো: প্রধানমন্ত্রী ♦ দেশে আগষ্ট-সেপ্টেম্বরে করোনা দ্বিতীয় সংক্রমণের ভয়ংকর শঙ্কা ♦ আগাম ১৫ লাখ কবর খুঁড়ছে দ. আফ্রিকা ♦ ক্ষুধার কারণে দৈনিক মারা যাবে ১২ হাজার মানুষ ♦ ভারতীয় সব সংবাদ চ্যানেলের সম্প্রচার নিষিদ্ধ করল নেপাল ♦ অভিযোগ সত্যি হলে পাপুলের আসন খালি হবে