ছাত্রীকে ধর্ষণ, মাদরাসার অধ্যক্ষ গ্রেপ্তার

০৫ নভেম্বর, ২০১৯ | aparadhsutra.com

n/a

নিজস্ব প্রতিবেদক: ঢাকার আশুলিয়ায় একটি মহিলা মাদরাসার ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মোসলে উদ্দিনকে (৫০) আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে আশুলিয়ার ঘোষবাগ এলাকার মাজিদূন নিসা মহিলা মাদরাসার অধ্যক্ষকে গ্রেপ্তার করে পুলিশ।  

ধর্ষিতার পরিবারের বরাত দিয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান জানান, গত শুক্রবার বিকেলে মাজিদূন নিসা মহিলা মাদরাসার ষষ্ঠ শ্রেণির (১২) ওই শিক্ষার্থীকে কৌশলে নিজ বাড়িতে ডেকে নেন প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মোসলে উদ্দিন। পরে নিজ কক্ষে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে পালিয়ে যান তিনি। এঘটনার পর ভুক্তভোগী শিক্ষার্থী পরিবারকে বিষয়টি জানালে তারা  আশুলিয়া থানায় অভিযোগ করেন। এরপর মঙ্গলবার পলাতক ওই মাদরাসার অধ্যক্ষ এলাকায় ফিরলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ দুপুরে অভিযুক্তকে আটক করে থানা হেফাজতে রাখে।

এঘ টনায় ধর্ষিতার শিকার শিশুটির পরিবারের পক্ষ থেকে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।



  জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ করোনা মোকাবেলায় দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী ♦ আইন অনুযায়ী নূরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ♦ বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে কর্মসূচি গ্রহণ ♦ ফের লকডাউন নিয়ে কী ভাবছে সরকার জানালেন মন্ত্রিপরিষদ সচিব ♦ নেপালকে করোনার চিকিৎসা সামগ্রী দিল বাংলাদেশ ♦ নুরকে আইনি সহায়তা দেওয়ার আশ্বাস ড. কামালের ♦ মসজিদে বিস্ফোরণের ঘটনার কারণ বের হবে: প্রধানমন্ত্রী ♦ অস্ত্র মামলায় পাপিয়া দম্পতির বিরুদ্ধে আরও ৩ জনের সাক্ষ্যগ্রহণ ♦ স্কুল না খুললে এ বছর প্রাথমিকে পরীক্ষা হবে না ♦ ইউএনও ওয়াহিদার অবস্থা স্থিতিশীল: মেডিকেল বোর্ড