প্যান্টোগ্রাফ ভেঙে বিপত্তি, ঘণ্টা দেড়েক ট্রেন চলাচল বন্ধ হাওড়া-বর্ধমান মেন লাইনে

১৯ ডিসেম্বর, ২০১৯ | aparadhsutra.com


অনলাইন ডেস্ক : লোকাল ট্রেনের প্যান্টোগ্রাফ ভেঙে বুধবার দুপুরে প্রায় ঘণ্টা দেড়েক ট্রেন চলাচল বন্ধ থাকল হাওড়া-বর্ধমান মেন লাইনে। দুপুর সাড়ে তিনটে নাগাদ ফের পরিষেবা স্বাভাবিক হয়। হাওড়া থেকে বর্ধমানের দিকে যাচ্ছিল একটি লোকাল ট্রেন।

জানা যায়,  পাণ্ডুয়া স্টেশনে ছাড়ার পরই আচমকাই ট্রেনের প্যান্ডোগ্রাফটি ভেঙে যায়। সঙ্গে সঙ্গে স্টেশনের বাইরে লাইনে দাঁড়িয়ে পড়ে ট্রেনটি। বর্ধমান-হাওড়া মেন শাখার ডাউন লাইনে ট্রেন চলাচলও বন্ধ হয়ে যায়। প্রবল গরমে দুর্ভোগে পড়েন যাত্রীরা। তবে আপ লাইনে অবশ্য পরিষেবা স্বাভাবিকই ছিল।

খবর পেয়ে যুদ্ধকালীন তৎপরতায় ওই লোকাল ট্রেনটির প্যান্টোগ্রাফটি মেরামতির কাজ শুরু করেন রেলের আধিকারিকরা। মেরামতি কাজ চলছে প্রায় ঘণ্টা দেড়েক।  দুপুরে সাড়ে তিনটে নাগাদ প্যান্টোগ্রাফটি মেরামতির পর ওই লোকাল ট্রেনটি গন্তব্যের উদ্দেশ্যে রওনা হয়ে যায়। হাওড়া-বর্ধমান মেন শাখার ডাউন লাইনে স্বাভাবিক হয় পরিষেবা।



  বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

রবিবার, ১৩ জুন, ২০২১
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ স্ত্রীকে খুন করাতে তিন লাখ টাকা ঢালেন এসপি বাবুল ♦ কেরানীগঞ্জের আয়নাল চেয়ারম্যানের অপকর্মের সাতকাহন ♦ বিড়ম্বনা এড়াতে ফেরি চলাচলে অনুমতি ♦ পাঁচ বছর আগে করোনাভাইরাসকে ‘জৈব’ অস্ত্র করার পরিকল্পনা ♦ নতুন শনাক্ত ১৫১৪, মৃত ৩৮ ♦ ‘স্বাস্থ্যবিধি না মেনে বাড়ি ফেরা আত্মঘাতী সিদ্ধান্ত’ ♦ ঢাকা (১৪) উপনির্বাচনে হেবিওয়েট পদপ্রার্থীর ইফতার সামগ্রী বিতরণ ♦ দেশে করোনার যুক্তরাজ্য ও দক্ষিণ আফ্রিকার ধরন পাওয়া গেছে: সিভাসু ♦ সবার কাছে করোনার টিকা পৌঁছে দেওয়া হবে ♦ ইরান নিয়ে বাইডেনের সঙ্গে ইসরাইলের মোসাদপ্রধানের গোপন সাক্ষাৎ