ঢাকা সিটি নির্বাচনে শেষ পর্যন্ত মাঠে থাকার ঘোষণা জাপার

২৪ ডিসেম্বর, ২০১৯ | aparadhsutra.com


অনলাইন ডেস্ক : আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে দলের প্রার্থীরা শেষ পর্যন্ত মাঠে থাকবে বলে ঘোষণা দিয়েছে জাতীয় পার্টি (জাপা)।

এমন ঘোষণা দিয়ে দলের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের বলেছেন, ‘২৪ ডিসেম্বর জাতীয় পার্টি থেকে মেয়র ও কাউন্সিলর পদে মনোনয়ন প্রত্যাশীদের মাঝে মনোনয়ন ফরম বিতরণ করা হবে। ’

সোমবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ঢাকা সিটি নির্বাচনে আওয়ামী লীগ থেকে অ্যালায়েন্স করার প্রস্তাব এলে জাতীয় পার্টি তা বিবেচনা করবে।

এদিন ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হাজী লিটনের নেতৃত্বে অর্ধশত বিএনপি নেতা-কর্মী এবং জাগপার প্রেসিডিয়াম সদস্য হাসমত উল্লাহর নেতৃত্বে দুই শতাধিক নেতা-কর্মী জি এম কাদেরের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন।  

এ সময় নেতা–কর্মীদের উদ্দেশে জাপা চেয়ারম্যান বলেন, দেশের প্রধান তিনটি দলের মাঝে জাতীয় পার্টি সাধারণ মানুষের কাছে সম্ভাবনাময় পার্টি। তাই দেশবাসী সরকারের বিকল্প হিসেবে জাতীয় পার্টির ওপরেই ভরসা রাখে। কারণ পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলেই দেশের মানুষ বেশি অধিকার ভোগ করেছে। উন্নয়ন, সুশাসন, নিরাপত্তা, শান্তি ও সম্প্রীতির প্রশ্নে জাতীয় পার্টির শাসনামলই অনন্য।

অনুষ্ঠানে জাপা মহাসচিব ও বিরোধী দলীয় চিপ হুইপ মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, সহিদুর রহমান টেপা, এস এম ফয়সল চিশতী প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকা সিটি নির্বাচনের মনোনয়ন বিতরণ আজ থেকে: ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের আসন্ন নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন আগ্রহীদের মধ্যে আজ থেকে আবেদনপত্র বিতরণ শুরু হবে। চলবে আগামী ২৭ ডিসেম্বর পর্যন্ত।

সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে দলের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীর কার্যালয় থেকে আবেদনপত্র সংগ্রহ করে ২৭ ডিসেম্বরের মধ্যে তা পূরণ করে জমা দিতে হবে। ২৯ ডিসেম্বর চেয়ারম্যানের কার্যালয়ে সাক্ষাৎকার গ্রহণের পর ৩০ ডিসেম্বর প্রার্থীদের তালিকা ঘোষণা করা হবে। প্রার্থীগণ ৩১ ডিসেম্বর তারিখে সংশ্লিষ্ট নির্বাচনী কার্যালয়ে মনোনয়ন পত্র দাখিল করবেন।



  নির্বাচনী সংবাদ বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

শনিবার, ১১ জুলাই, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ পদক্ষেপ নিলে এখনো করোনা নিয়ন্ত্রণ সম্ভব: ডব্লিউ ♦ ৮৬ বছর পর আজানের ধ্বনিতে মুখোরিত হাজিয়া সোফিয়া ♦ সামান্য মূল্যে পাওয়া যাবে করোনার ভ্যাকসিন ♦ লাফিয়ে লাফিয়ে বাড়ছে সোনার দাম ♦ দেশ একজন দক্ষ নারী নেত্রী এবং সৎ জননেতাকে হারালো: প্রধানমন্ত্রী ♦ দেশে আগষ্ট-সেপ্টেম্বরে করোনা দ্বিতীয় সংক্রমণের ভয়ংকর শঙ্কা ♦ আগাম ১৫ লাখ কবর খুঁড়ছে দ. আফ্রিকা ♦ ক্ষুধার কারণে দৈনিক মারা যাবে ১২ হাজার মানুষ ♦ ভারতীয় সব সংবাদ চ্যানেলের সম্প্রচার নিষিদ্ধ করল নেপাল ♦ অভিযোগ সত্যি হলে পাপুলের আসন খালি হবে