প্রযোজক পোশাক খুলতে বলেছিলেন - মালহার রাথৌরকে

১৩ জানুয়ারী, ২০২০ | aparadhsutra.com


  অনলাইন ডেস্ক :  বলিউড পারায় অনেকের নামেই শোনাগেছে যৌন হয়রানির অভিযোগ। বলিউডে ২০১৮ সালে মিটু আন্দোলনের ঢেউ আছড়ে পড়ে। অনু মালিক থেকে শুরু করে গণেশ আচার্য, নানা পাটেকরের বিরুদ্ধেও একাধিক বার উঠেছে যৌন হয়রানির অভিযোগ। এবার এক চলচ্চিত্র প্রযৌজকের বিরেদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছেন মডেল-অভিনেত্রী মালহার রাথৌর। তবে ৬৫ বছর বয়সী সেই প্রযোজকের নাম বলেননি তিনি।

২৫ বছর বয়সী মালহার এএফপিকে জানান, ২০০৮ সালে টিনেজার বয়স থেকেই ছোট খাট কাজ করছিলেন। এমনই সময় ডাক পান বলিউডের এক প্রযোজকের কাছ থেকে। কিন্তু দেখা করতে গিয়েই তাকে পড়তে হয় এক অবাঞ্ছিত পরিস্থিতিতে। সুযোগ দেওয়ার বিনিময়ে ওই প্রযোজক নাকি মালহারের শ্লীলতাহানির চেষ্টা করতে থাকেন। মালহারের কথায়, ‘উনি বলেন আমার জন্য একটি চরিত্র উনি ভেবেছেন।

একই সঙ্গে এ-ও বলেন চরিত্রটি করতে গেলে আমায় টপ খুলে ফেলতে হবে।’ ঘটনার আকস্মিকতায় খুবই ভয় পেয়ে গিয়েছিলেন তিনি। কী করবেন কিছুই বুঝতে পারেননি। পরে সেখান থেকে তিনি বেরিয়ে আসেন।

এখন অবশ্য বলিউডে বেশ ভালই পরিচিত লাভ করেছেন মালহার। বেশ কিছু ওয়েবসিরিজ ছাড়াও বিজ্ঞাপন জগতের তিনি বেশ পরিচিত মুখ। বিভিন্ন ধরনের নামজাদা প্রসাধনী ব্র্যান্ডের ‘ফেস’ হিসেবে প্রায়শই দেখা যায় তাকে।



  বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ জানুয়ারিতে আসছে মেট্রোরেলের ৫ সেট ট্রেন ♦ আইজিপির নামে সোশ্যাল মিডিয়ায় 'গুজব' ♦ সন্ত্রাসী হামলায় ইরানের জ্যেষ্ঠ পরমাণুবিজ্ঞানী নিহত ♦ ধর্মীয় পরিচয় গোপন করে বিয়ে, ৪ বছর সংসারের পর অস্বীকার! ♦ স্ত্রীকে বোন বানিয়ে মুক্তিযোদ্ধা কোটায় চাকরি, নিয়োগ বাতিল ♦ প্রধানমন্ত্রীর জাদুকরী নেতৃত্বে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: শ ম রেজাউল করিম ♦ চট্রগ্রামে ভয়ংকর কিশোর গ্যাং! ♦ বাতিল হল ট্রাম্প-বাইডেনের নির্বাচনী বিতর্ক ♦ 'ঢাকায় প্রতি ১০ জনের ১ জন করোনায় আক্রান্ত হতে পারেন' ♦ বাড়ির ওপরে হাঁটতে না দেয়ায় শিশুদের বিরুদ্ধে ধর্ষণ মামলা!