প্রযোজক পোশাক খুলতে বলেছিলেন - মালহার রাথৌরকে

১৩ জানুয়ারী, ২০২০ | aparadhsutra.com


  অনলাইন ডেস্ক :  বলিউড পারায় অনেকের নামেই শোনাগেছে যৌন হয়রানির অভিযোগ। বলিউডে ২০১৮ সালে মিটু আন্দোলনের ঢেউ আছড়ে পড়ে। অনু মালিক থেকে শুরু করে গণেশ আচার্য, নানা পাটেকরের বিরুদ্ধেও একাধিক বার উঠেছে যৌন হয়রানির অভিযোগ। এবার এক চলচ্চিত্র প্রযৌজকের বিরেদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছেন মডেল-অভিনেত্রী মালহার রাথৌর। তবে ৬৫ বছর বয়সী সেই প্রযোজকের নাম বলেননি তিনি।

২৫ বছর বয়সী মালহার এএফপিকে জানান, ২০০৮ সালে টিনেজার বয়স থেকেই ছোট খাট কাজ করছিলেন। এমনই সময় ডাক পান বলিউডের এক প্রযোজকের কাছ থেকে। কিন্তু দেখা করতে গিয়েই তাকে পড়তে হয় এক অবাঞ্ছিত পরিস্থিতিতে। সুযোগ দেওয়ার বিনিময়ে ওই প্রযোজক নাকি মালহারের শ্লীলতাহানির চেষ্টা করতে থাকেন। মালহারের কথায়, ‘উনি বলেন আমার জন্য একটি চরিত্র উনি ভেবেছেন।

একই সঙ্গে এ-ও বলেন চরিত্রটি করতে গেলে আমায় টপ খুলে ফেলতে হবে।’ ঘটনার আকস্মিকতায় খুবই ভয় পেয়ে গিয়েছিলেন তিনি। কী করবেন কিছুই বুঝতে পারেননি। পরে সেখান থেকে তিনি বেরিয়ে আসেন।

এখন অবশ্য বলিউডে বেশ ভালই পরিচিত লাভ করেছেন মালহার। বেশ কিছু ওয়েবসিরিজ ছাড়াও বিজ্ঞাপন জগতের তিনি বেশ পরিচিত মুখ। বিভিন্ন ধরনের নামজাদা প্রসাধনী ব্র্যান্ডের ‘ফেস’ হিসেবে প্রায়শই দেখা যায় তাকে।



  বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

রবিবার, ১৩ জুন, ২০২১
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ স্ত্রীকে খুন করাতে তিন লাখ টাকা ঢালেন এসপি বাবুল ♦ কেরানীগঞ্জের আয়নাল চেয়ারম্যানের অপকর্মের সাতকাহন ♦ বিড়ম্বনা এড়াতে ফেরি চলাচলে অনুমতি ♦ পাঁচ বছর আগে করোনাভাইরাসকে ‘জৈব’ অস্ত্র করার পরিকল্পনা ♦ নতুন শনাক্ত ১৫১৪, মৃত ৩৮ ♦ ‘স্বাস্থ্যবিধি না মেনে বাড়ি ফেরা আত্মঘাতী সিদ্ধান্ত’ ♦ ঢাকা (১৪) উপনির্বাচনে হেবিওয়েট পদপ্রার্থীর ইফতার সামগ্রী বিতরণ ♦ দেশে করোনার যুক্তরাজ্য ও দক্ষিণ আফ্রিকার ধরন পাওয়া গেছে: সিভাসু ♦ সবার কাছে করোনার টিকা পৌঁছে দেওয়া হবে ♦ ইরান নিয়ে বাইডেনের সঙ্গে ইসরাইলের মোসাদপ্রধানের গোপন সাক্ষাৎ