মুরগির মাংস হিসেবে কাকের মাংস বিক্রি, আটক ২

৩১ জানুয়ারী, ২০২০ | aparadhsutra.com


 অপরাধসূত্র ডেস্ক : নিজেদের পূর্বপুরুষের স্মরণে দুই ব্যক্তি ভাত খাওয়াচ্ছিলেন এক ঝাঁক কাককে। কিন্তু এর পরই বেশ কিছু কাক মরতে শুরু করে। পরে কাকের মাংস খাবারের দোকানে বিক্রি করেন তারা। ভারতের তামিলনাড়ুর রামেশ্বরমে এ ঘটনা ঘটেছে।  

স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত দুই ব্যক্তির থেকে ১৫০টি মৃত পাখি জব্দ করা হয়েছে বলেও জানিয়েছেন বনবিভাগের অফিসাররা।

অফিসাররা তদন্ত করে দেখেন ভাতের সঙ্গে মেশানো বিষের জন্যই মৃত্যু হয়েছে ওই কাকগুলোর। সেই মরে যাওয়া কাকের মাংস মুরগির মাংসের সঙ্গে মিশিয়ে বিক্রি করছিলেন তারা। রাস্তার ধারে থাকা খাবারে দোকানে ওই মাংস বিক্রি করা হচ্ছিল বলে জানিয়েছেন বনবিভাগের অফিসাররা।



  আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

রবিবার, ১৩ জুন, ২০২১
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ স্ত্রীকে খুন করাতে তিন লাখ টাকা ঢালেন এসপি বাবুল ♦ কেরানীগঞ্জের আয়নাল চেয়ারম্যানের অপকর্মের সাতকাহন ♦ বিড়ম্বনা এড়াতে ফেরি চলাচলে অনুমতি ♦ পাঁচ বছর আগে করোনাভাইরাসকে ‘জৈব’ অস্ত্র করার পরিকল্পনা ♦ নতুন শনাক্ত ১৫১৪, মৃত ৩৮ ♦ ‘স্বাস্থ্যবিধি না মেনে বাড়ি ফেরা আত্মঘাতী সিদ্ধান্ত’ ♦ ঢাকা (১৪) উপনির্বাচনে হেবিওয়েট পদপ্রার্থীর ইফতার সামগ্রী বিতরণ ♦ দেশে করোনার যুক্তরাজ্য ও দক্ষিণ আফ্রিকার ধরন পাওয়া গেছে: সিভাসু ♦ সবার কাছে করোনার টিকা পৌঁছে দেওয়া হবে ♦ ইরান নিয়ে বাইডেনের সঙ্গে ইসরাইলের মোসাদপ্রধানের গোপন সাক্ষাৎ