মুরগির মাংস হিসেবে কাকের মাংস বিক্রি, আটক ২

৩১ জানুয়ারী, ২০২০ | aparadhsutra.com


 অপরাধসূত্র ডেস্ক : নিজেদের পূর্বপুরুষের স্মরণে দুই ব্যক্তি ভাত খাওয়াচ্ছিলেন এক ঝাঁক কাককে। কিন্তু এর পরই বেশ কিছু কাক মরতে শুরু করে। পরে কাকের মাংস খাবারের দোকানে বিক্রি করেন তারা। ভারতের তামিলনাড়ুর রামেশ্বরমে এ ঘটনা ঘটেছে।  

স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত দুই ব্যক্তির থেকে ১৫০টি মৃত পাখি জব্দ করা হয়েছে বলেও জানিয়েছেন বনবিভাগের অফিসাররা।

অফিসাররা তদন্ত করে দেখেন ভাতের সঙ্গে মেশানো বিষের জন্যই মৃত্যু হয়েছে ওই কাকগুলোর। সেই মরে যাওয়া কাকের মাংস মুরগির মাংসের সঙ্গে মিশিয়ে বিক্রি করছিলেন তারা। রাস্তার ধারে থাকা খাবারে দোকানে ওই মাংস বিক্রি করা হচ্ছিল বলে জানিয়েছেন বনবিভাগের অফিসাররা।



  আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ জানুয়ারিতে আসছে মেট্রোরেলের ৫ সেট ট্রেন ♦ আইজিপির নামে সোশ্যাল মিডিয়ায় 'গুজব' ♦ সন্ত্রাসী হামলায় ইরানের জ্যেষ্ঠ পরমাণুবিজ্ঞানী নিহত ♦ ধর্মীয় পরিচয় গোপন করে বিয়ে, ৪ বছর সংসারের পর অস্বীকার! ♦ স্ত্রীকে বোন বানিয়ে মুক্তিযোদ্ধা কোটায় চাকরি, নিয়োগ বাতিল ♦ প্রধানমন্ত্রীর জাদুকরী নেতৃত্বে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: শ ম রেজাউল করিম ♦ চট্রগ্রামে ভয়ংকর কিশোর গ্যাং! ♦ বাতিল হল ট্রাম্প-বাইডেনের নির্বাচনী বিতর্ক ♦ 'ঢাকায় প্রতি ১০ জনের ১ জন করোনায় আক্রান্ত হতে পারেন' ♦ বাড়ির ওপরে হাঁটতে না দেয়ায় শিশুদের বিরুদ্ধে ধর্ষণ মামলা!