মমতাজকে নিয়ে আপত্তিকর স্ট্যাটাস দিয়ে ফেঁসে গেলেন যুবক

১১ মার্চ, ২০২০ | aparadhsutra.com

ছবি: সংগৃহীত

 অপরাধসূত্র ডেস্ক :  সংগীত শিল্পী ও মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগমকে নিয়ে ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস দেয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত রোববার রাতে সাতক্ষীরার শ্যামনগরের পশ্চিম কৈখালী গ্রাম থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা বলেন, গ্রেফতার যুবকের নাম মাছুম বিল্লাহ। তিনি শ্যামনগর উপজেলার পশ্চিম কৈখালী গ্রামের বাসিন্দা। তাকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সংসদ সদস্য মমতাজ বেগমের উদ্দেশ্যে আপত্তিকর স্ট্যাটাস দেয় মাছুম বিল্লাহ। স্ট্যাটাসটি চোখে পড়ে মমতাজ বেগমের পক্ষে সিঙ্গাইর থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমানের।

গত বৃহস্পতিবার তিনি বাদী হয়ে মানিকগঞ্জের সিঙ্গাইর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন। ওই মামলার প্রেক্ষিতে রোববার সাতক্ষীরা থেকে মাছুম বিল্লাহকে গ্রেফতার করে পুলিশ।

 



  বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ জানুয়ারিতে আসছে মেট্রোরেলের ৫ সেট ট্রেন ♦ আইজিপির নামে সোশ্যাল মিডিয়ায় 'গুজব' ♦ সন্ত্রাসী হামলায় ইরানের জ্যেষ্ঠ পরমাণুবিজ্ঞানী নিহত ♦ ধর্মীয় পরিচয় গোপন করে বিয়ে, ৪ বছর সংসারের পর অস্বীকার! ♦ স্ত্রীকে বোন বানিয়ে মুক্তিযোদ্ধা কোটায় চাকরি, নিয়োগ বাতিল ♦ প্রধানমন্ত্রীর জাদুকরী নেতৃত্বে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: শ ম রেজাউল করিম ♦ চট্রগ্রামে ভয়ংকর কিশোর গ্যাং! ♦ বাতিল হল ট্রাম্প-বাইডেনের নির্বাচনী বিতর্ক ♦ 'ঢাকায় প্রতি ১০ জনের ১ জন করোনায় আক্রান্ত হতে পারেন' ♦ বাড়ির ওপরে হাঁটতে না দেয়ায় শিশুদের বিরুদ্ধে ধর্ষণ মামলা!