করোনাভাইরাস -অসচ্ছলদের সহায়তা করতে রাস্তায় অপু বিশ্বাস

২৮ মার্চ, ২০২০ | aparadhsutra.com

ছবি: সংগৃহীত

অপরাধসূত্র ডেস্ক :   করোনার এই দুঃসময়ে অসচ্ছলদের মানুষদের সহায়তা করতে শুক্রবার (২৭ মার্চ) নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

রাজধানীর বসুন্ধরা এলাকায় রিক্সাচালক সহ স্বল্প আয়ের মানুষদের হাতে ব্যক্তি উদ্যোগে পণ্য তুলে দেন ‘জান কোরবান’-এর এই নায়িকা।

এসময় নিজের অফিশিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেন অপু। সেখানে তিনি জানান, তার উদ্যোগে একশো মানুষকে দেয়া হয়েছে নিত্যেপ্রয়োজনীয় দ্রব্যাদির প্যাকেট।

অপু বলেন, পুরো বিশ্বের মতো বাংলাদেশও কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। যার যার জায়গা থেকে করোনাভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। সেই জায়গা থেকে আমি একশো মানুষের হাতে নিত্যপ্রয়োজনীয় পণ্য তুলে দিয়েছি। কারণ তাদের আয়ের পথ বন্ধ হয়ে গিয়েছে।

মানুষের ক্ষুধা নিবারণে এগিয়ে আসার আহ্বান জানিয়ে বিত্তবানদের উদ্দেশে অপু বিশ্বাস বলেন, করোনা প্রতিরোধে আমরা সবাই কাজ করছি। কিন্তু করোনার পাশাপাশি এখন ক্ষুধা নিবারণ করা প্রয়োজন। সরকার এরইমধ্যে বেশ কিছু পদক্ষেপ নিয়েছেন। আমি মনে করি, এখন সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসা উচিত। শুধু ফেসবুকে পোস্ট দিলে হয়তো মানুষ কিছুটা সচেতন হবেন কিন্তু এই মানুষগুলোর ক্ষুধা নিবারণ হবে না।

শুধু অপু বিশ্বাস নয়, দেশের এই দুঃসময়ে অন্যান্য অঙ্গনের পাশাপাশি শোবিজ অঙ্গনের মানুষেরাও ব্যক্তিগত ও সংগঠনের পক্ষ থেকে অসচ্ছলদের পাশে দাঁড়াচ্ছেন। এরইমধ্যে শুক্রবার (২৭ মার্চ) নায়ক-প্রযোজক অনন্ত জলিল ও শিল্পী সমিতির উদ্যোগে চলচ্চিত্রের অসচ্ছল ২৩০ জন শিল্পীকে দেয়া হয়েছে নিত্যপ্রয়োজীয় সামগ্রির প্যাকেট।
 

 



  বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

শনিবার, ১১ জুলাই, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ পদক্ষেপ নিলে এখনো করোনা নিয়ন্ত্রণ সম্ভব: ডব্লিউ ♦ ৮৬ বছর পর আজানের ধ্বনিতে মুখোরিত হাজিয়া সোফিয়া ♦ সামান্য মূল্যে পাওয়া যাবে করোনার ভ্যাকসিন ♦ লাফিয়ে লাফিয়ে বাড়ছে সোনার দাম ♦ দেশ একজন দক্ষ নারী নেত্রী এবং সৎ জননেতাকে হারালো: প্রধানমন্ত্রী ♦ দেশে আগষ্ট-সেপ্টেম্বরে করোনা দ্বিতীয় সংক্রমণের ভয়ংকর শঙ্কা ♦ আগাম ১৫ লাখ কবর খুঁড়ছে দ. আফ্রিকা ♦ ক্ষুধার কারণে দৈনিক মারা যাবে ১২ হাজার মানুষ ♦ ভারতীয় সব সংবাদ চ্যানেলের সম্প্রচার নিষিদ্ধ করল নেপাল ♦ অভিযোগ সত্যি হলে পাপুলের আসন খালি হবে