দিনাজপুরে প্রথমবার ৭ জন করোনায় আক্রান্ত

১৫ এপ্রিল, ২০২০ | aparadhsutra.com

.

দিনাজপুর রিপোর্টঃ বিশ্বজুড়ে মহামারি আকার ধারণ করা করোনাভাইরাসে (কোভিড-১৯) দিনাজপুরে এই প্রথম  করোনাভাইরাসে আক্রান্ত ৭ জন রোগী সনাক্ত হয়েছে । আক্রান্তদের সংস্পর্শে আসা সবার নমুনা পরীক্ষা করা হবে। মঙ্গলবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় দিনাজপুরের সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুছ এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) রংপুর বিভাগের ৫টি জেলার ১৫ জনের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। এর মধ্যে দিনাজপুর জেলার ৭ জন রয়েছেন। আক্রান্তদের মধ্যে সদর উপজেলার কলেজ মোড় এলাকায় ৩ জন, নবাবগঞ্জ উপজেলার কুজদও,গোলাপগাঞ্জ,শালখুরিয়া এলাকায় ৩ জন ও ফুলবাড়ী উপজেলার দোউলতপুর এলাকায় ১ জন রয়েছেন।

এদিকে,দিনাজপুরের বিরামপুর হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া করোনার উপসর্গ থাকা আরও একজনের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। বিরামপুরে করোনার উপসর্গ নিয়ে ভর্তি হওয়ার পর হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া ব্যক্তি নিজ বাড়িতে মারা গেছেন।

এ/বি/এস/সি

 



  জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ বাতিল হল ট্রাম্প-বাইডেনের নির্বাচনী বিতর্ক ♦ 'ঢাকায় প্রতি ১০ জনের ১ জন করোনায় আক্রান্ত হতে পারেন' ♦ বাড়ির ওপরে হাঁটতে না দেয়ায় শিশুদের বিরুদ্ধে ধর্ষণ মামলা! ♦ ঢাকায় আসছেন মার্কিন উপ-পররাষ্ট্রমন্ত্রী ♦ পদ্মাসেতুর ৩২তম স্প্যান বসছে শনিবার ♦ মানসিক স্বাস্থ্য সত্যিকারেই একটি বৈশ্বিক চ্যালেঞ্জ: সায়মা ওয়াজেদ ♦ বিরল প্রজাতির তক্ষকসহ চোরাকারবারী আটক ♦ বিরল প্রজাতির তক্ষকসহ চোরাকারবারী আটক ♦ জাতির পিতার অসমাপ্ত আত্মজীবনীর ব্রেইল সংস্করণের মোড়ক উন্মোচন ♦ মহাকাশেও শক্তির প্রমাণ দেখাতে যাচ্ছে চীন