একসঙ্গে ২ শিশুকে ধর্ষণচেষ্টা, যুবক গ্রেপ্তার

০৭ জুন, ২০২০ | aparadhsutra.com


অপরাধসূত্র ডেস্ক : গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় একসঙ্গে দুই শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে শহিদুল ইসলাম (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে থানায় দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। তিনি উপজেলার মহেশপুর-কৃষ্ণপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে।

আজ শনিবার সকালে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা  বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘ঘটনাটি ঘটেছিল ৪ জুন। অভিযুক্ত শহিদুল দুই শিশুকে ধর্ষণচেষ্টা করেছিল। পরে এই ঘটনায় দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। ’

মামলার এজাহার থেকে জানা যায়, পাশাপাশি বাড়ি হওয়ায় দুই প্রতিবেশীর চার বছর ও ছয় বছরের শিশুকে বৃহস্পতিবার দুপুরে পাশের কচুক্ষেতে নিয়ে যায় শহিদুল ইসলাম। সেখানে দুই শিশুকে ধর্ষণের চেষ্টা করে তিনি। এ সময় এক শিশুর মা মেয়ের নাম ধরে ডাকাডাকি শুরু করলে শহিদুল পালিয়ে যায়। পরে কচুক্ষেত থেকে বিবস্ত্র অবস্থায় দুই শিশুকে উদ্ধার করা হয়।

এরপর দুই শিশুকে সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে শিশু দুটি সদর হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর ধর্ষণচেষ্টার অভিযোগে শহিদুলের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়।



  জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

শনিবার, ১১ জুলাই, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ পদক্ষেপ নিলে এখনো করোনা নিয়ন্ত্রণ সম্ভব: ডব্লিউ ♦ ৮৬ বছর পর আজানের ধ্বনিতে মুখোরিত হাজিয়া সোফিয়া ♦ সামান্য মূল্যে পাওয়া যাবে করোনার ভ্যাকসিন ♦ লাফিয়ে লাফিয়ে বাড়ছে সোনার দাম ♦ দেশ একজন দক্ষ নারী নেত্রী এবং সৎ জননেতাকে হারালো: প্রধানমন্ত্রী ♦ দেশে আগষ্ট-সেপ্টেম্বরে করোনা দ্বিতীয় সংক্রমণের ভয়ংকর শঙ্কা ♦ আগাম ১৫ লাখ কবর খুঁড়ছে দ. আফ্রিকা ♦ ক্ষুধার কারণে দৈনিক মারা যাবে ১২ হাজার মানুষ ♦ ভারতীয় সব সংবাদ চ্যানেলের সম্প্রচার নিষিদ্ধ করল নেপাল ♦ অভিযোগ সত্যি হলে পাপুলের আসন খালি হবে