করোনা তহবিলের জন্য নগ্ন ছবি নিলামে

০৮ জুন, ২০২০ | aparadhsutra.com


 বিনোদন ডেস্ক : দু-বছর আগে তার শরীরী বিভঙ্গ সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল। শুধু শরীরের ক্যারিশমা দেখাতেই ক্যামেরার সামনে নগ্ন হয়েছিলেন অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন।

পঞ্চাশ-ছোঁয়া বয়সে অমন নগ্ন সৌন্দর্যের মৌতাতে আবিষ্ট ছিলেন নেটিজেনরা। হলিউডের সেই অভিনেত্রী-পরিচালক-প্রযোজক আবার নগ্ন হলেন সম্পূর্ণ ভিন্ন, মহত্‍‌ এক উদ্দেশে।

করোনাভাইরাস (কোভিড-১৯) তহবিলর অর্থ জোগাড়ে নিজের নগ্ন ছবি নিলামে তোলার সম্মতি দিলেন পঞ্চাশ-ঊর্ধ্ব অভিনেত্রী।

ইনস্টাগ্রামে জেনিফার জানান, একটি সংগঠনের মাধ্যমে তার নগ্ন ছবি কয়েক দিনের মধ্যেই নিলামে উঠতে চলেছে। নিলামে যে অর্থ উঠবে, তা দিয়ে নিখরচে করোনা টেস্ট করবে সংগঠনটি।

দু-বছর আগে নেটফ্লিক্সের নতুন একটি ছবির শ্যুটিং চলাকালীন দু-ঘণ্টার বিরতি নিয়েছিলেন। সেই ফাঁকে ধরা পড়ে তার নগ্নতা। নীলরঙা এক জোড়া বিকিনিতে মোহিনী সৌন্দর্য। পুলের পাশে সান বাথ নিচ্ছিলেন। রোদচান শেষে নিজের বিকিনি জোড়া বদল করেতে গিয়েই বেধেছিল বিপত্তি। অকস্মাত্‍‌ উন্মুক্ত হয় তার বুক। সেই নগ্নতা ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

সেইসঙ্গে জোর গুঞ্জনও। অনেকেরই বক্তব্য, জেনিফার ইচ্ছে করে নিজের নগ্ন শরীর প্রদর্শন করেছেন। কেউ আবার অভিনেত্রীর ফিটনেসের দরাজ প্রশংসা করেছেন। আবার কারও বক্তব্য ছিল, ফিটনেস ভালো বলেই নগ্ন হয়ে তা দেখাতে হবে?

জেনিফার জানিয়েছেন, সম্প্রতি নিলামে দেয়া নগ্ন ছবিটি এখনকার নয়। প্রায় ২৫ বছর আগের। ১৯৯৫ সালে ফোটোগ্রাফার মার্ক সেলিগার তাঁর নগ্ন সৌন্দর্য লেন্সবন্দি করে রেখেছিলেন।

জেনিফার অ্যানিস্টন একা নন। উদ্যোগে শামিল লিওনার্দো ডিক্যাপ্রিও, বিলি এলিশের মতো সেলিব্রিটিরাও। নিলামের জন্য তারাও ছবি দিয়েছেন। এইসময়।



  বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ করোনা মোকাবেলায় দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী ♦ আইন অনুযায়ী নূরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ♦ বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে কর্মসূচি গ্রহণ ♦ ফের লকডাউন নিয়ে কী ভাবছে সরকার জানালেন মন্ত্রিপরিষদ সচিব ♦ নেপালকে করোনার চিকিৎসা সামগ্রী দিল বাংলাদেশ ♦ নুরকে আইনি সহায়তা দেওয়ার আশ্বাস ড. কামালের ♦ মসজিদে বিস্ফোরণের ঘটনার কারণ বের হবে: প্রধানমন্ত্রী ♦ অস্ত্র মামলায় পাপিয়া দম্পতির বিরুদ্ধে আরও ৩ জনের সাক্ষ্যগ্রহণ ♦ স্কুল না খুললে এ বছর প্রাথমিকে পরীক্ষা হবে না ♦ ইউএনও ওয়াহিদার অবস্থা স্থিতিশীল: মেডিকেল বোর্ড