অপুর অভিমান!

২০ জুন, ২০২০ | aparadhsutra.com


অপরাধসূত্র অনলাইন  : চলচ্চিত্রে এখন নিয়মিত নন এক সময়ের ব্যস্ত তারকা অপু বিশ্বাস। মাঝে বেশ কয়েকটি সিনেমার কথা শোনা গেলেও একটি সিনেমা শেষ করেছেন তিনি। বাপ্পী চৌধুরীর বিপরীতে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমাটি শেষে মুক্তির অপেক্ষায় ছিল। কিন্তু করোনা ভাইরাসের প্রভাবের কারণে আর মুক্তি পায়নি সিনেমাটি। তবে সিনেমা না থাকলেও বিভিন্ন কারণে আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার একটি পোস্ট নিয়ে আবারও আলোচনায় আসেন এই নায়িকা।

অপু বিশ্বাস লেখেন, ‘২০১৭ সালে সন্তানকে নিয়ে যখন বিপাকে পড়ি তখন বুকভরা আশা নিয়ে গিয়েছিলাম এক লিজেন্ডের কাছে। ২ ঘণ্টা বসিয়ে রেখে বললো উনি বাসায় নেই। কয়েক বছর পর এক সিনিয়র সাংবাদিকের মুখে শুনতে পারলাম লিজেন্ড হাসিমুখে বলেছে অপু বিশ্বাস তার সন্তানকে নিয়ে ও গাড়ি ভর্তি মিষ্টি নিয়ে এসেছিল আমার কাছে তার পরিবারের মুখে হাসি ফোটাতে, কিন্তু আমি তাকে ঢুকতে দিইনি। এটাকেই কী লিজেন্ড বলে? শুভ হোক এই দিনটি আপনার জীবনে!’

তার স্ট্যাটাসকে কেন্দ্র করে চলছে সমালোচনা। মন্তব্য করেছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকে।



  বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ জানুয়ারিতে আসছে মেট্রোরেলের ৫ সেট ট্রেন ♦ আইজিপির নামে সোশ্যাল মিডিয়ায় 'গুজব' ♦ সন্ত্রাসী হামলায় ইরানের জ্যেষ্ঠ পরমাণুবিজ্ঞানী নিহত ♦ ধর্মীয় পরিচয় গোপন করে বিয়ে, ৪ বছর সংসারের পর অস্বীকার! ♦ স্ত্রীকে বোন বানিয়ে মুক্তিযোদ্ধা কোটায় চাকরি, নিয়োগ বাতিল ♦ প্রধানমন্ত্রীর জাদুকরী নেতৃত্বে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: শ ম রেজাউল করিম ♦ চট্রগ্রামে ভয়ংকর কিশোর গ্যাং! ♦ বাতিল হল ট্রাম্প-বাইডেনের নির্বাচনী বিতর্ক ♦ 'ঢাকায় প্রতি ১০ জনের ১ জন করোনায় আক্রান্ত হতে পারেন' ♦ বাড়ির ওপরে হাঁটতে না দেয়ায় শিশুদের বিরুদ্ধে ধর্ষণ মামলা!