আইসিসি সভাপতি হওয়ার পথ পরিস্কার সৌরভের

২০ জুন, ২০২০ | aparadhsutra.com


অপরাধসূত্র অনলাইন  :  ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলীকে আইসিসির সর্বোচ্চ পদে দেখার আশা প্রকাশ করেছিলেন বেশ কয়েকজন তারকা সাবেক ক্রিকেটার। এমনকি দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের পরিচালক গ্রায়েম স্মিথ আইসিসি সভাপতি পদে সৌরভের পক্ষে সমর্থন জানিয়েছেন।

কিন্তু সৌরভের থেকে আইসিসির নতুন সভাপতি হওয়ার দৌড়ে বেশি এগিয়ে আছেন পিসিবি চেয়ারম্যান এহসান মানি। এমন খবর প্রকাশের পর নড়েচড়ে বসেছিল ক্রিকেট অঙ্গন। তবে যাই হোক অবশেষে স্বস্তির খবর পেয়েছেন সৌরভ গাঙ্গুলী। কারণ আইসিসির সবোর্চ্চ পদের জন্য লড়ার খবর উড়িয়ে দিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান এহসান মানি। তার সব ভাবনা পাকিস্তান ক্রিকেট নিয়ে। বিষয়টি তিনি গতকাল অনলাইন সাক্ষাৎকারে জানিয়েছেন।

আইসিসির বর্তমান সভাপতি শশাঙ্ক মনোহরের দায়িত্বের মেয়াদ শেষ হবে কদিন পরেই। বিসিসিআই এখনো সরাসরি কিছু না বললেও ভারতের সংবাদমাধ্যম গুলোর মতে, সৌরভই হতে পারেন আইসিসি সভাপতি পদের জন্য ভারতীয় বোর্ডের প্রার্থী।

এছাড়াও এহসান মানি সভাপতি হওয়ার প্রতিযোগিতায় না থাকায় পথ পরিস্কার হয়ে গেছে সৌরভের। সংবাদমাধ্যমের মতে, আইসিসি সভাপতি হওয়ার দৌড়ে রইলেন শুধু সৌরভ।

ক্রিকেটের অভিভাবক সংস্থার (আইসিসি) উচ্চপদে সৌরভের প্রতিদ্বন্দ্বী না হওয়ার বিষয়ে গতকাল অনলাইন সংবাদ সম্মেলনে এহসান মানি বলেন, ‘আমি নির্বাচন করছি না। এটাই সত্যি। সংবাদমাধ্যমে আগেও বলেছিলাম। এই খবরটি এসেছে ভারত থেকে। আমাকে বেশ কয়েকজায়গা থেকে বলা হয়েছে নির্বাচনের ব্যাপারে, আমি আগ্রহ দেখাইনি। আইসিসিতে আমার আগ্রহ শুধু পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গেই সম্পৃক্ত। আমাকে প্রধানমন্ত্রী ইমরান খান ফোন দিয়েছিলেন। আর আমি পাকিস্তান ক্রিকেটের কথা চিন্তা করেই কাজ করছি।



  খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত

জিম্বাবুয়ে দল আসছে শনিবার

বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০

ভয়ংকর মুশফিক এবার ৫৭ বলে ৯৮

শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

শনিবার, ২৪ জুলাই, ২০২১
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ আজ পবিত্র ঈদুল আজহা ♦ রাজধানীতে কিশোর গ্যাংয়ের ১৬ সদস্য আটক ♦ স্ত্রীকে খুন করাতে তিন লাখ টাকা ঢালেন এসপি বাবুল ♦ কেরানীগঞ্জের আয়নাল চেয়ারম্যানের অপকর্মের সাতকাহন ♦ বিড়ম্বনা এড়াতে ফেরি চলাচলে অনুমতি ♦ পাঁচ বছর আগে করোনাভাইরাসকে ‘জৈব’ অস্ত্র করার পরিকল্পনা ♦ নতুন শনাক্ত ১৫১৪, মৃত ৩৮ ♦ ‘স্বাস্থ্যবিধি না মেনে বাড়ি ফেরা আত্মঘাতী সিদ্ধান্ত’ ♦ ঢাকা (১৪) উপনির্বাচনে হেবিওয়েট পদপ্রার্থীর ইফতার সামগ্রী বিতরণ ♦ দেশে করোনার যুক্তরাজ্য ও দক্ষিণ আফ্রিকার ধরন পাওয়া গেছে: সিভাসু