ভারতের কাছে ২০১১ বিশ্বকাপ ফাইনাল 'বিক্রি' করেছিল শ্রীলঙ্কা

০২ জুলাই, ২০২০ | aparadhsutra.com


অনলাইন ডেস্ক : ২০১১ বিশ্বকাপের ফাইনাল ভারতের কাছে বিক্রি করেছিল শ্রীলঙ্কা। লঙ্কান সাবেক ক্রীড়ামন্ত্রীর এমন অভিযোগের প্রেক্ষিতে তদন্ত শুরু করেছে দেশটির সরকার।

শুরুতেই তখনকার প্রধান নির্বাচক অরভিন্দ ডি সিলভাকে প্রায় ছয় ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে শ্রীলঙ্কান পুলিশ। ডি সিলভাকে জিজ্ঞাসাবাদে ওই বিশ্বকাপ ফাইনালে ওপেন করা উপুল থারাঙ্গার নাম উঠে এসেছে। তাকেও জিজ্ঞাসাবাদ করা হবে।


শ্রীলঙ্কার নবগঠিত ক্রীড়া সম্পর্কিত অ্যন্টি করাপশন ইউনিটের পক্ষ থেকে জানানো হয়েছে, বিশ্বকাপের অধিনায়ক কুমার সাঙ্গাকারা ও মাহেলা জয়াওয়ার্দেনেকেও ডেকেছে স্পেশাল ইনভেস্টিগেশন ডিভিশন।



  আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ বাতিল হল ট্রাম্প-বাইডেনের নির্বাচনী বিতর্ক ♦ 'ঢাকায় প্রতি ১০ জনের ১ জন করোনায় আক্রান্ত হতে পারেন' ♦ বাড়ির ওপরে হাঁটতে না দেয়ায় শিশুদের বিরুদ্ধে ধর্ষণ মামলা! ♦ ঢাকায় আসছেন মার্কিন উপ-পররাষ্ট্রমন্ত্রী ♦ পদ্মাসেতুর ৩২তম স্প্যান বসছে শনিবার ♦ মানসিক স্বাস্থ্য সত্যিকারেই একটি বৈশ্বিক চ্যালেঞ্জ: সায়মা ওয়াজেদ ♦ বিরল প্রজাতির তক্ষকসহ চোরাকারবারী আটক ♦ বিরল প্রজাতির তক্ষকসহ চোরাকারবারী আটক ♦ জাতির পিতার অসমাপ্ত আত্মজীবনীর ব্রেইল সংস্করণের মোড়ক উন্মোচন ♦ মহাকাশেও শক্তির প্রমাণ দেখাতে যাচ্ছে চীন