সাহারা খাতুনের মৃত্যুতে মেয়র তাপসের শোক

১০ জুলাই, ২০২০ | aparadhsutra.com


অপরাধসূত্র ডেস্ক :  বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী, অ্যাডভোকেট সাহারা খাতুন এমপির মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।  

বৃহস্পতিবার রাতে এক শোকবার্তায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহানায়ক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অবিচল থেকে তিনি আজীবন জননেত্রী শেখ হাসিনার একজন বিশ্বস্ত ও মহত্তম যোদ্ধা ছিলেন। বাংলাদেশ আওয়ামী লীগ তথা দেশের চরম দুঃসময়েও তিনি গণমানুষের অধিকার প্রতিষ্ঠা ও গণতন্ত্র রক্ষায় অগ্রগণ্য ভূমিকা রেখেছেন।  

 

মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, অ্যাডভোকেট সাহারা খাতুন আইনজীবী পরিবারের একজন অভিজ্ঞ সদস্যই নন, তিনি নির্ভরতার প্রতীক হয়ে আজীবন দলীয় নেতাকর্মীদের পাশে থেকেছেন। তার মৃত্যুতে দেশের আইনজীবী পরিবারে চরম শূন্যতা তৈরি হলো। আমি হারালাম এক পরম আপনজন।  

 

ডিএসসিসি মেয়র মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

উল্লেখ্য, বৃহস্পতিবার থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে স্থানীয় সময় রাত ১২টা ২৬ মিনিটে (বাংলাদেশ সময় রাত ১১টা ২৫ মিনিট) অ্যাডভোকেট সাহারা খাতুন  ইন্তেকাল করেন।



  রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ বাতিল হল ট্রাম্প-বাইডেনের নির্বাচনী বিতর্ক ♦ 'ঢাকায় প্রতি ১০ জনের ১ জন করোনায় আক্রান্ত হতে পারেন' ♦ বাড়ির ওপরে হাঁটতে না দেয়ায় শিশুদের বিরুদ্ধে ধর্ষণ মামলা! ♦ ঢাকায় আসছেন মার্কিন উপ-পররাষ্ট্রমন্ত্রী ♦ পদ্মাসেতুর ৩২তম স্প্যান বসছে শনিবার ♦ মানসিক স্বাস্থ্য সত্যিকারেই একটি বৈশ্বিক চ্যালেঞ্জ: সায়মা ওয়াজেদ ♦ বিরল প্রজাতির তক্ষকসহ চোরাকারবারী আটক ♦ বিরল প্রজাতির তক্ষকসহ চোরাকারবারী আটক ♦ জাতির পিতার অসমাপ্ত আত্মজীবনীর ব্রেইল সংস্করণের মোড়ক উন্মোচন ♦ মহাকাশেও শক্তির প্রমাণ দেখাতে যাচ্ছে চীন