আশুলিয়ায় হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক

২০ জুলাই, ২০২০ | aparadhsutra.com


 

আশুলিয়া প্রতিনিধি মোঃ বাবুল শেখঃ আশুলিয়া থানায় উপ-পরিদর্শক (এসআই )হারুন-অর-রশিদ যোগদানের পর থেকে একের পর এক মাদক অভিযানে সাহসী ভূমিকা পালন করে চলেছে, এরই পরিপ্রেক্ষিতে আবারও রোববার (১৯ জুলাই) রাতে আশুলিয়ার জিরানী টেঙ্গুরি মান্নান কলেজ সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- ঢাকার আশুলিয়া থানাধীন ঘুগুদিয়া টেকপাড়া গ্রামের মৃত মকছেদ আলীর ছেলে মানিক হোসেন (৩১), টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানার মাদারকুল পূর্বপাড়া গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে মোঃসানোয়ার হোসেন (৩৮) ও গাইবান্ধার হাট লক্ষ্মীপুর ইউনিয়নের সরকার পাড়া গ্রামের মো. বাদশা মিয়ার ছেলে রূপ শাহ্ (২১)। সকলেই আশুলিয়ার টেঙ্গুরি পুকুরপাড় এলাকায় ভাড়া বাড়িতে থেকে দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছিলো। আটকের বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, রোববার রাতে মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার জিরানী টেঙ্গুরি এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তিন ব্যক্তি পালানোর চেষ্টা করলে তাদেরকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ২ হাজার ৩০৫ পুরিয়া (২৩ গ্রাম) হেরোইন জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ২ লক্ষ ৩০ হাজার ৫০০ টাকা। উপ পরিদর্শক(এস আই)হারুন অর রশিদ, বলেন মাননীয় প্রধানমন্ত্রীর মাদকের উপরে অর্পিত আদেশ জিরো টলারেন্স ঘোষণায়,আমরা পুলিশের পক্ষ থেকে ১০০% পালন করে যাওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি।

তিনি আরও জানান, আটকদের মধ্যে মানিক হোসেন মাদক মামলায় ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি। তার বিরুদ্ধে চারটি মাদক মামলাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।



  অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

বুধবার, ১২ আগস্ট, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ বাঙালি জাতিরাষ্ট্র প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু ছিলেন বিশ্বনেতা ♦ আসামি আনোয়ার অথচ আত্মসমর্পণ করলেন হানিফ! ♦ জিজ্ঞাসাবাদে ‘স্পর্শকাতর তথ্য’ দিয়েছে শিপ্রা ♦ এবার আমেরিকার ১১ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা চীনের ♦ আজ বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী ♦ করোনায় বাংলাদেশি গবেষণা: দুই ওষুধে সুস্থ হচ্ছে বয়স্ক রোগী ♦ গুলির পর লিয়াকতকে মিথ্যা শিখিয়ে দেন এসপি মাসুদ ♦ ছয় মাসে করোনায় ব্রাজিলে লাখো মানুষের মৃত্যু ♦ ভারতে বিমান দুর্ঘটনায় মৃত বেড়ে ২০, রাতেই উদ্ধারকাজ সমাপ্ত ♦ স্বাস্থ্য শিক্ষা অধিদফতরের পরিচালক ডা. লতিফ আর নেই