কাশ্মীর ইস্যুতে ঢাকার অবস্থানে হতাশ ইমরান খান, খুশি ভারত

২৫ জুলাই, ২০২০ | aparadhsutra.com


অনলাইন ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে টেলিফোনে কথা বলেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। গত বুধবার (২১ জুলাই) এই দুই নেতার মধ্যে ফোনালাপ হয়। টেলিফোন আলাপে এ সময় ইমরান খান জম্মু ও কাশ্মীর প্রসঙ্গ টেনে আনেন। তবে বাংলাদেশ এ ব্যাপারে কোনো আগ্রহ দেখায়নি। এক প্রতিবেদনে এমন তথ্য জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

প্রতিবেদনে বলা হয়, শেখ হাসিনার সঙ্গে আলাপকালে ইমরান খান বলেছেন, এ অঞ্চলের নিরাপত্তা ও সমৃদ্ধির জন্য পাকিস্তান জম্মু-কাশ্মীর ইস্যুর শান্তিপূর্ণ সমাধান চায়। বাংলাদেশ বলেছে, এটি ভারতের অভ্যন্তরীণ বিষয়।

এতে আরও বলা হয়, জম্মু-কাশ্মীর ইস্যুতে বাংলাদেশের অবস্থানে খুশি ভারত। এ নিয়ে ঢাকার প্রশংসা করেছে ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়।

মন্ত্রণালয়ের মুখপাত্র অনুরাগ শ্রীবাস্তব বলেন, বৃহস্পতিবার বাংলাদেশ ও ভারত তাদের সমুদ্র ও অর্থনৈতিক অংশীদারিত্ব জোরদারে আরেকটি ঐতিহাসিক অর্জন করেছে। চট্টগ্রাম বন্দর হয়ে কলকাতা থেকে আগরতলায় প্রথমবারের মতো কনটেইনার কার্গোর যাত্রা সফলভাবে শেষ হয়েছে।



  জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ জানুয়ারিতে আসছে মেট্রোরেলের ৫ সেট ট্রেন ♦ আইজিপির নামে সোশ্যাল মিডিয়ায় 'গুজব' ♦ সন্ত্রাসী হামলায় ইরানের জ্যেষ্ঠ পরমাণুবিজ্ঞানী নিহত ♦ ধর্মীয় পরিচয় গোপন করে বিয়ে, ৪ বছর সংসারের পর অস্বীকার! ♦ স্ত্রীকে বোন বানিয়ে মুক্তিযোদ্ধা কোটায় চাকরি, নিয়োগ বাতিল ♦ প্রধানমন্ত্রীর জাদুকরী নেতৃত্বে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: শ ম রেজাউল করিম ♦ চট্রগ্রামে ভয়ংকর কিশোর গ্যাং! ♦ বাতিল হল ট্রাম্প-বাইডেনের নির্বাচনী বিতর্ক ♦ 'ঢাকায় প্রতি ১০ জনের ১ জন করোনায় আক্রান্ত হতে পারেন' ♦ বাড়ির ওপরে হাঁটতে না দেয়ায় শিশুদের বিরুদ্ধে ধর্ষণ মামলা!