বাংলাদেশ মোটর শ্রমিক লীগ,ঢাকা জেলা উত্তরের পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা

২৮ জুলাই, ২০২০ | aparadhsutra.com


 মোঃ বাবুল শেখঃ আবার আসছে আনন্দ, আত্মত্যাগ ও আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের ঈদ ‘পবিত্র ঈদুল আযহা’। তবে আগে থেকেই বাসা বাঁধা করোনা ভাইরাস স্বাস্থবিধির মোড়কে ঈদের আনন্দকে করে রেখেছে আবৃত।

আর এই স্বাস্থবিধির মোড়কে আবৃত হয়েই সকলকে ঈদুল আযহা উৎযাপন করার আহবান জানিয়ে ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন। বঙ্গবন্ধু আদর্শের সৈনিক, সর্বদা হাস্যজ্জল, গরীব দুঃখী মানুষের বন্ধু। জনাব মোঃ কামরুল হাসান (পলাশ)প্রতিবারের ন্যায় এবারও আমি গরিব অসহায় মেহনতি মানুষদের নিয়েই ঈদুল আযহা উৎযাপন করবো। তাদের জন্য স্পেশাল ঈদের উপহারের ব্যবস্থাসহ স্বাস্থবিধি ও শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করার সকল ব্যবস্থা গ্রহণ করবো।

ঈদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, আল্লাহ’র সন্তুষ্টির জন্য কোরবানির মাধ্যমে ত্যাগের মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে হবে। আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে সকলকে।

ত্যাগের মাধ্যমে নিজেকে আত্মসমর্পণ করলেই ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য। এই ত্যাগের ফলস্বরূপ পৃথিবী ও মানব জাতী পুরস্কৃত হোক। করোনা মুক্ত হোক পৃথিবী ও পৃথিবীর মানুষ। স্বাস্থবিধি মেনে এবার উৎযাপন হোক ঈদ । সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।।



  জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

বুধবার, ১২ আগস্ট, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ বাঙালি জাতিরাষ্ট্র প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু ছিলেন বিশ্বনেতা ♦ আসামি আনোয়ার অথচ আত্মসমর্পণ করলেন হানিফ! ♦ জিজ্ঞাসাবাদে ‘স্পর্শকাতর তথ্য’ দিয়েছে শিপ্রা ♦ এবার আমেরিকার ১১ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা চীনের ♦ আজ বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী ♦ করোনায় বাংলাদেশি গবেষণা: দুই ওষুধে সুস্থ হচ্ছে বয়স্ক রোগী ♦ গুলির পর লিয়াকতকে মিথ্যা শিখিয়ে দেন এসপি মাসুদ ♦ ছয় মাসে করোনায় ব্রাজিলে লাখো মানুষের মৃত্যু ♦ ভারতে বিমান দুর্ঘটনায় মৃত বেড়ে ২০, রাতেই উদ্ধারকাজ সমাপ্ত ♦ স্বাস্থ্য শিক্ষা অধিদফতরের পরিচালক ডা. লতিফ আর নেই