যুব মহিলা লীগের সবেক সভাপতী মোসাম্মৎ শামছুন্নাহার এর সংবাদ সম্মেলন

২৯ জুলাই, ২০২০ | aparadhsutra.com


স্টাফ রিপোর্টার ঃ আবুল কাসেম

আজ বুধবার সকালে ১১ ঘটিকার সময়ে রাজধানী মিরপুরে শাহআলী থানা যুব মহিলা লীগের সবেক সভাপতী মোসাম্মৎ শামছুন্নাহার তার নিজ বাস ভবনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে তিনি তার বক্তব্য তুলে ধরে বলেন, বেশ কিছু দিন যাবত আমি লক্ষ করে দেখছি কিছু কুচক্রী মহল আমার বিরুদ্ধে নানা অপপ্রচারনা লিপ্ত হচ্ছে। বর্তমান সরকার ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দৃষ্টি আকর্ষণ করে বলেন, আমার বিরুদ্ধে তদন্ত করে যদি কোনো প্রমান পান তাহলে আমার বিরুদ্ধে ব্যবস্থা নিন।

মোসাম্মৎ শামছুন্নাহার বলেন, আমার রাজনীতি জীবনে জনগনের সেবা করেছি, সুখে-দুংখে তাদের পাসে থেকেছি। গত বিএনপির আমলে হামলা, মামলা ও অনেক নির্যাতনের শিকার হয়েছি। এখন আমার রাজনীতি ক্যারিয়ার ধ্বংসের লক্ষে তারা উঠে পরে লেগেছে, তাদের কু উদ্দেস্য হাসিলের লক্ষে। এহেন কোন কাজ নেই যা তারা আমার বিরুদ্ধে করছে না।

তিনি আরও বলেন, তাদের মূল উদ্দেস্য হচ্ছে আমাদের বসতি ভিটা দখল করার লক্ষে তারা এই অপপ্রচার চালাচ্ছে। আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে এই অপপ্রচারের তিব্র নিন্দা প্রতীবাদ যানাচ্ছি।

শামছুন্নাহার বলেন, আমি সব সময়ে মাদকের বিরুদ্ধে রুখে দারিয়েছি, মাদক কারবারিদের গ্রেফতারে থানা পুলিশকে সহযোগিতা করেছি, এটাই এখন আমার কাল হয়ে দারিয়েছে। এই মাদক কারবারি ও কুচক্রীমহল একত্রিত হয়ে বিভিন্ন ভাবে আমাকে মাদকের সাথে জড়িত করে হয়রানি করার চেষ্টা করছে।

তিনি আরও বলেন, কথায় বলে চোরে চোরে মাসতুত ভাই। আমি এর প্রতিকার চাই, ও এই কুচক্রী মহলের শাস্তির দাবী করছি। যাতে আর কেহই এরকম হয়রানির শিকার না হয়।

শামছুন্নাহার বলেন, তার ভাতিজা কাকন, ইলিয়াস, ও আল আমিনকে অনেক বার মাদক বিক্রিতে বাধা প্রদান করেছি। এতে ওরা আমার উপর চড়াও হয়ে যায় এবং বলে, তোকে প্রানে মেরে ফেলব। তোর ঘরে মাদক রেখে তোকে ধরিয়ে দেব।

তিনি এবিষয়ে শাহ আলী থানায় নিজ নিরাপত্তা চেয়ে একটি জিডি নথিভুক্ত করে যার নং ১১০০ তাং ২২/১০/১৯



  জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

বুধবার, ১২ আগস্ট, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ বাঙালি জাতিরাষ্ট্র প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু ছিলেন বিশ্বনেতা ♦ আসামি আনোয়ার অথচ আত্মসমর্পণ করলেন হানিফ! ♦ জিজ্ঞাসাবাদে ‘স্পর্শকাতর তথ্য’ দিয়েছে শিপ্রা ♦ এবার আমেরিকার ১১ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা চীনের ♦ আজ বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী ♦ করোনায় বাংলাদেশি গবেষণা: দুই ওষুধে সুস্থ হচ্ছে বয়স্ক রোগী ♦ গুলির পর লিয়াকতকে মিথ্যা শিখিয়ে দেন এসপি মাসুদ ♦ ছয় মাসে করোনায় ব্রাজিলে লাখো মানুষের মৃত্যু ♦ ভারতে বিমান দুর্ঘটনায় মৃত বেড়ে ২০, রাতেই উদ্ধারকাজ সমাপ্ত ♦ স্বাস্থ্য শিক্ষা অধিদফতরের পরিচালক ডা. লতিফ আর নেই