বিদেশে চিকিৎসার অনুমতি চাইবে খালেদা জিয়ার পরিবার

০৫ আগস্ট, ২০২০ | aparadhsutra.com


অনলাইন ডেস্ক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বৃদ্ধি এবং বিদেশে চিকিৎসার অনুমতি চেয়ে শিগগিরই সরকারের কাছে আবেদন করবে তার পরিবার।

দলটির নেতারা বলছেন, সরকারের অনুমতি পেলে চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যে যেতে পারবেন খালেদা জিয়া।

২৫ সেপ্টেম্বর (শুক্রবার) শেষ হচ্ছে খালেদা জিয়ার মুক্তির মেয়াদ, তাই মুক্তির মেয়াদ বৃদ্ধি এবং বিদেশে চিকিৎসার বিষয়ে রোববার (২ আগস্ট) খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করেন তার আইনজীবী ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

তিনি জানান, মেয়াদ শেষ হওয়ার আগেই উন্নত চিকিৎসার গ্রাউন্ড দেখিয়ে খালেদা জিয়ার মুক্তির সময়সীমা বাড়ানোর জন্য আবেদন করবে তার পরিবার। করোনার কারণে বিএনপি চেয়ারপারসনের যথাযথ চিকিৎসা না হওয়ায় তার শারীরিক সমস্যা বেড়ে যাচ্ছে বলে জানান মাহবুব উদ্দিন খোকন।

২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে মুক্তি পান খালেদা জিয়া। এরপর থেকে গুলশানের ভাড়াবাড়ি ‘ফিরোজা’তেই আছেন বিএনপি চেয়ারপারসন। শর্তসাপক্ষে মুক্তির কারণে রাজনৈতিক কর্মকান্ডে খালেদা জিয়া যুক্ত না হলেও দলটির নেতারা চেয়ারপারসনের সাথে সাক্ষা’ করেছেন কয়েকবার।



  জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ জানুয়ারিতে আসছে মেট্রোরেলের ৫ সেট ট্রেন ♦ আইজিপির নামে সোশ্যাল মিডিয়ায় 'গুজব' ♦ সন্ত্রাসী হামলায় ইরানের জ্যেষ্ঠ পরমাণুবিজ্ঞানী নিহত ♦ ধর্মীয় পরিচয় গোপন করে বিয়ে, ৪ বছর সংসারের পর অস্বীকার! ♦ স্ত্রীকে বোন বানিয়ে মুক্তিযোদ্ধা কোটায় চাকরি, নিয়োগ বাতিল ♦ প্রধানমন্ত্রীর জাদুকরী নেতৃত্বে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: শ ম রেজাউল করিম ♦ চট্রগ্রামে ভয়ংকর কিশোর গ্যাং! ♦ বাতিল হল ট্রাম্প-বাইডেনের নির্বাচনী বিতর্ক ♦ 'ঢাকায় প্রতি ১০ জনের ১ জন করোনায় আক্রান্ত হতে পারেন' ♦ বাড়ির ওপরে হাঁটতে না দেয়ায় শিশুদের বিরুদ্ধে ধর্ষণ মামলা!