বিদেশে চিকিৎসার অনুমতি চাইবে খালেদা জিয়ার পরিবার

০৫ আগস্ট, ২০২০ | aparadhsutra.com


অনলাইন ডেস্ক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বৃদ্ধি এবং বিদেশে চিকিৎসার অনুমতি চেয়ে শিগগিরই সরকারের কাছে আবেদন করবে তার পরিবার।

দলটির নেতারা বলছেন, সরকারের অনুমতি পেলে চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যে যেতে পারবেন খালেদা জিয়া।

২৫ সেপ্টেম্বর (শুক্রবার) শেষ হচ্ছে খালেদা জিয়ার মুক্তির মেয়াদ, তাই মুক্তির মেয়াদ বৃদ্ধি এবং বিদেশে চিকিৎসার বিষয়ে রোববার (২ আগস্ট) খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করেন তার আইনজীবী ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

তিনি জানান, মেয়াদ শেষ হওয়ার আগেই উন্নত চিকিৎসার গ্রাউন্ড দেখিয়ে খালেদা জিয়ার মুক্তির সময়সীমা বাড়ানোর জন্য আবেদন করবে তার পরিবার। করোনার কারণে বিএনপি চেয়ারপারসনের যথাযথ চিকিৎসা না হওয়ায় তার শারীরিক সমস্যা বেড়ে যাচ্ছে বলে জানান মাহবুব উদ্দিন খোকন।

২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে মুক্তি পান খালেদা জিয়া। এরপর থেকে গুলশানের ভাড়াবাড়ি ‘ফিরোজা’তেই আছেন বিএনপি চেয়ারপারসন। শর্তসাপক্ষে মুক্তির কারণে রাজনৈতিক কর্মকান্ডে খালেদা জিয়া যুক্ত না হলেও দলটির নেতারা চেয়ারপারসনের সাথে সাক্ষা’ করেছেন কয়েকবার।



  জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

রবিবার, ১৩ জুন, ২০২১
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ স্ত্রীকে খুন করাতে তিন লাখ টাকা ঢালেন এসপি বাবুল ♦ কেরানীগঞ্জের আয়নাল চেয়ারম্যানের অপকর্মের সাতকাহন ♦ বিড়ম্বনা এড়াতে ফেরি চলাচলে অনুমতি ♦ পাঁচ বছর আগে করোনাভাইরাসকে ‘জৈব’ অস্ত্র করার পরিকল্পনা ♦ নতুন শনাক্ত ১৫১৪, মৃত ৩৮ ♦ ‘স্বাস্থ্যবিধি না মেনে বাড়ি ফেরা আত্মঘাতী সিদ্ধান্ত’ ♦ ঢাকা (১৪) উপনির্বাচনে হেবিওয়েট পদপ্রার্থীর ইফতার সামগ্রী বিতরণ ♦ দেশে করোনার যুক্তরাজ্য ও দক্ষিণ আফ্রিকার ধরন পাওয়া গেছে: সিভাসু ♦ সবার কাছে করোনার টিকা পৌঁছে দেওয়া হবে ♦ ইরান নিয়ে বাইডেনের সঙ্গে ইসরাইলের মোসাদপ্রধানের গোপন সাক্ষাৎ