জিজ্ঞাসাবাদে ‘স্পর্শকাতর তথ্য’ দিয়েছে শিপ্রা

১০ আগস্ট, ২০২০ | aparadhsutra.com


অনলাইন ডেস্ক : কক্সবাজারের রামু থানায় পুলিশের দায়ের করা মাদক মামলায় জামিন পাওয়া স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শিপ্রা দেবনাথ তদন্ত কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে ‘স্পর্শকাতর তথ্য’ দিয়েছেন বলে জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

আজ সোমবার রাজধানীতে র‍্যাব সদর দপ্তরে এক সংবাদ ব্রিফিংয়ে এ কথা জানিয়েছেন বাহিনীটির পরিচালক (আইন ও মিডিয়া) লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ। তবে ‘স্পর্শকাতর তথ্যের’ ব্যাপারে আর কিছু জানাননি তিনি।

তিনি বলেন, ‘তিনি (শিপ্রা) সবচেয়ে গুরুত্বপূর্ণ যে বিষয়টি বলেছেন, তা হচ্ছে, তিনি ন্যায়বিচার পেতে জীবনের শেষ দিন পর্যন্ত লড়াই করবেন। ’

র‍্যাবের তদন্তকারী কর্মকর্তারা ইতিমধ্যে শিপ্রা ও স্ট্যামফোর্ডের আরেক শিক্ষার্থী শাহেদুল ইসলাম সিফাতের সঙ্গে ঘটনার বিষয়ে কথা বলছেন। তারা এখনও মানসিকভাবে বিপর্যস্ত থাকায়, তদন্তকারীরা তাদের সঙ্গে আরও সময় নিয়ে কথা বলবেন বলে জানান র‍্যাব কর্মকর্তা আশিক বিল্লাহ।

 

একটি ফেসবুক স্ট্যাটাসে শিপ্রা লিখেছেন, ‘আমি ন্যায়বিচারের জন্য বহুদূর যেতে প্রস্তুত। পরিবারের কাছে ফিরে এসেছি। আমাকে একটু সময় দিন।’

মানুষের সমর্থন ও সহানুভূতির জন্য সবাইকে তিনি ধন্যবাদ জানান।

এর আগে, আজ দুপুর সোয়া দুইটার দিকে কক্সবাজার আদালত পৃথক দুটি মামলায় জামিন মঞ্জুরের পর সিফাত কারাগার থেকে বের হয়ে আসেন।

প্রসঙ্গত, স্টামফোর্ডের শিক্ষার্থী সিফাত, শিপ্রা দেবনাথ ও তাহসিন রিফাত নূর ‘জাস্ট গো’ নামে একটি ভ্রমণের ভিডিওচিত্র ধারণ করতে কক্সবাজারে ছিলেন। নিহত মেজর (অব.) সিনহার ইউটিউব চ্যানেলের জন্য তারা এটি নির্মাণ করছিলেন।



  জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ করোনা মোকাবেলায় দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী ♦ আইন অনুযায়ী নূরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ♦ বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে কর্মসূচি গ্রহণ ♦ ফের লকডাউন নিয়ে কী ভাবছে সরকার জানালেন মন্ত্রিপরিষদ সচিব ♦ নেপালকে করোনার চিকিৎসা সামগ্রী দিল বাংলাদেশ ♦ নুরকে আইনি সহায়তা দেওয়ার আশ্বাস ড. কামালের ♦ মসজিদে বিস্ফোরণের ঘটনার কারণ বের হবে: প্রধানমন্ত্রী ♦ অস্ত্র মামলায় পাপিয়া দম্পতির বিরুদ্ধে আরও ৩ জনের সাক্ষ্যগ্রহণ ♦ স্কুল না খুললে এ বছর প্রাথমিকে পরীক্ষা হবে না ♦ ইউএনও ওয়াহিদার অবস্থা স্থিতিশীল: মেডিকেল বোর্ড