বাড়ির ওপরে হাঁটতে না দেয়ায় শিশুদের বিরুদ্ধে ধর্ষণ মামলা!

১০ অক্টোবর, ২০২০ | aparadhsutra.com


অনলাইন ডেস্ক : বাড়ির ওপর দিয়ে প্রতিবেশীকে হাঁটতে না দেয়ার শোধ নিতেই বরিশালের বাকেরগঞ্জে চার শিশুকে ধর্ষণ মামলায় ফাঁসানো হয়েছে এমন অভিযোগ স্বজনদের। তবে অভিযোগ প্রত্যাখান করে ‘কোনো বিরোধ নেই’ বলে দাবি বাদীর স্ত্রী'র।

আর পুলিশের দায়িত্বে অবহেলা বা গাফিলতি থাকলে ব্যবস্থা নেয়ার কথা জানালেন জেলার পুলিশ সুপার।

রুনশী গ্রামে আলোচিত ধর্ষণ মামলার বাদীপক্ষ আসামিপক্ষের বাড়ির ওপর দিয়ে যাতায়াত করতেন। নানা কারণে দুই পক্ষের বিবাদে অবনতি হয় সম্পর্কের। এ কারণে বাদী পক্ষকে বাড়ির ওপর দিয়ে যাতায়াতে বাধা দেয়া হয়। এ কারণে অল্প দিনের ব্যবধানে ওই বাড়ির নাবালক শিশুদের বিরুদ্ধে ধর্ষণের মামলা দেয়া হয় বলে দাবি নাবালক ৪ শিশুর স্বজন ও এলাকাবাসী।

স্বজন ও এলাকাবাসী জানায়, তাদের বাড়ির ওপর দিয়ে হাঁটতে না দেয়ায় এ মামলা করেছে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

তবে মামলার বাদীপক্ষের দাবি তাদের কোনো বিরোধ নেই ।

মামলার বাদীর স্ত্রী ও নির্যাতিতার মা বলেন, আমাদের এ রকম জমিজমা নিয়ে কোনো বিরোধ ছিল না। তারা বাঁচার জন্যে এখন নানা কথা বলছে।

তদন্তে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার। গাফিলতির প্রমাণ পেলে পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।

বরিশাল পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম বলেন, এখানে পুলিশে যদি কোনো গাফিলতি থাকে তাহলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

গ্রেফতারে ভীত ৪ নাবালক শিশুর মনোবিকাশে পদক্ষেপ নেয়ার কথা বললেন এই কর্মকর্তা।

বরিশাল জেলা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ বলেন, শিশু চারজন বন্দি ছিল। আমরা তার মানসিক কাউন্সিলিং করবো।   

বৃহস্পতিবার রাতে উচ্চ আদালতের নির্দেশে ৪ নাবালক শিশুকে শুক্রবার (৯ অক্টোবর) সকালে পরিবারের হাতে তুলে দেয় প্রশাসন। গত ৬ অক্টোবর তাদের বিরুদ্ধে এক কন্যা শিশুর বাবা ধর্ষণের অভিযোগে মামলা করলে পুলিশ তাদের গ্রেফতার করে আদালতে পাঠায় ৭ অক্টোবর। আদালতের নির্দেশে একই দিন যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়েছিল তাদের।



  জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

Aparadh Sutra

Subscribe Me

নামাজের সময়সূচি

শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩

শিরোনামঃ

♦ বাতিল হল ট্রাম্প-বাইডেনের নির্বাচনী বিতর্ক ♦ 'ঢাকায় প্রতি ১০ জনের ১ জন করোনায় আক্রান্ত হতে পারেন' ♦ বাড়ির ওপরে হাঁটতে না দেয়ায় শিশুদের বিরুদ্ধে ধর্ষণ মামলা! ♦ ঢাকায় আসছেন মার্কিন উপ-পররাষ্ট্রমন্ত্রী ♦ পদ্মাসেতুর ৩২তম স্প্যান বসছে শনিবার ♦ মানসিক স্বাস্থ্য সত্যিকারেই একটি বৈশ্বিক চ্যালেঞ্জ: সায়মা ওয়াজেদ ♦ বিরল প্রজাতির তক্ষকসহ চোরাকারবারী আটক ♦ বিরল প্রজাতির তক্ষকসহ চোরাকারবারী আটক ♦ জাতির পিতার অসমাপ্ত আত্মজীবনীর ব্রেইল সংস্করণের মোড়ক উন্মোচন ♦ মহাকাশেও শক্তির প্রমাণ দেখাতে যাচ্ছে চীন